বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
যেভাবে সরাসরি দেখবেন চিলি- আর্জেন্টিনার ম্যাচ

যেভাবে সরাসরি দেখবেন চিলি- আর্জেন্টিনার ম্যাচ

স্পোর্টস ডেস্কঃ ভেনেজুয়েলার বিপক্ষে ৩-০ গোলের সহজ জয়ে কোপা আমেরিকার যাত্রা শুরু করেছে ব্রাজিল। একইদিন অন্য ম্যাচে ইকুয়েডরকে ১-০ ব্যবধানে হারিয়েছে কলম্বিয়া। সবকিছু ঠিক থাকলে উদ্বোধনী ম্যাচটি খেলার কথা ছিল আর্জেন্টিনার।

কিন্তু করোনাভাইরাসের কারণে টুর্নামেন্টের স্বাগতিক দেশ ব্রাজিল হওয়ায়, প্রথম দিন মাঠে নামা হয়নি আর্জেন্টিনার। তবে দ্বিতীয় দিনেই নিজেদের প্রথম ম্যাচ খেলবে আলবিসেলেস্তেরা, প্রতিপক্ষ চিলি।

বিজ্ঞাপন

বাংলাদেশ সময় সোমবার দিবাগত রাত ৩টায় মাঠে নামবে আর্জেন্টিনা। বাংলাদেশ তথা উপমহাদেশে সরাসরি টিভিতেই দেখা যাবে ম্যাচটি। দেশে বসে সনি সিক্স ও সনি টেন ২-এর পর্দায় দেখা যাবে এই ম্যাচ। এছাড়া অনলাইনে সনি লিভ ডট কমের মাধ্যমেও উপভোগ করা যাবে খেলা।

চিলির বিপক্ষে মুখোমুখি পরিসংখ্যানে বেশ এগিয়ে আর্জেন্টিনা। দুই দলের মধ্যে হওয়া ৯৩টি ম্যাচের মধ্যে আর্জেন্টিনাই জিতেছে ৬১ ম্যাচ, ড্র হয়েছে ২৪টি খেলা। বাকি ৮ ম্যাচে জয় চিলির। তবে এই ৮ ম্যাচের মধ্যেই রয়েছে ২০১৫ ও ২০১৬ সালের কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ দুইটি।

বিজ্ঞাপন

গ্রুপপর্বে আর্জেন্টিনার ম্যাচের সূচি

১৫ জুন : আর্জেন্টিনা-চিলি (ভোর ৩টা)
১৯ জুন : আর্জেন্টিনা-উরুগুয়ে (ভোর ৬টা)
২২ জুন : আর্জেন্টিনা-প্যারাগুয়ে (ভোর ৬টা)
২৯ জুন : বলিভিয়া-আর্জেন্টিনা (ভোর ৬টা)

বিজ্ঞাপন

চিলির বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, গনজালো মন্টিয়েল, মার্টিনেজ কোয়ারতা, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও নিকোলাস গনজালেজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com